Monday, October 12, 2015

Pre-primary teacher recruitment written test results

Pre-primary teacher recruitment written test results

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণিতে সহকারী শিক্ষক নিয়োগে ২২টি জেলার লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।
বাংলাদেশের ২২টি জেলার ১ লাখ ৪৪ হাজার ১১২ জন চাকরিপ্রার্থী এই পরীক্ষায় অংশ নিলেও ৯ হাজার ৭২৭ জন পাস করেছেন বলে সোমবার রাতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
নড়াইল, মেহেরপুর, মুন্সীগঞ্জ শরীয়তপুর, ফেনী, জয়পুরহাট, চুয়াডাংগা, মাগুরা, বাগেরহাট, শেরপুর, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, লক্ষ্মীপুর, কক্সবাজার, পিরোজপুর, ঝালকাঠী, বরগুনা, ভোলা ও পঞ্চগড় জেলার চাকরিপ্রার্থীরা এই পরীক্ষায় অংশ নিয়েছিলেন।
লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের জেলাওয়ারী রোল নম্বরের তালিকা জেলা প্রাথমিক শিক্ষা অফিসের নোটিস বোর্ডে টাঙানো হবে। এছাড়া প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটেও (www.dpe.gov.bd) উত্তীর্ণদের রোল নম্বর পাওয়া যাবে।

উত্তীর্ণ প্রার্থীদের এই পরীক্ষায় অংশ নিতে অনলাইনে আবেদনের সময় আপলোড করা ছবি, আবেদনের কপি, লিখিত পরীক্ষার প্রবেশপত্র, নাগরিকত্ব সনদ এবং শিক্ষাগত যোগ্যতার সনদসহ প্রযোজ্য ক্ষেত্রে মুক্তিযোদ্ধা সনদ, মুক্তিযোদ্ধার সঙ্গে সম্পর্ক সনদ; এতিম, প্রতিবন্ধী, পোষ্য, আনসার ও গ্রাম প্রতিরক্ষা এবং উপজাতি সনদসহ প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত কপিসহ আগামী ২২ অক্টোবরের মধ্যে নিজ নিজ জেলায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসে জমা দিয়ে প্রাপ্তি স্বীকারপত্র সংগ্রহ করতে হবে।














Reactions:

0 comments:

Post a Comment

Thanks for comments