Ad 3

Thursday, February 17, 2022

Baba Mane Hajar Bikel Amr Chele Bela Lyrics Tasnim Sadia | বাবা মানে হাজার বিকেল আমার ছেলে বেলা

 

Baba Mane Hajar Bikel Lyrics  |বাবা মানে হাজার বিকেল Tasnim Sadia


Baba Mane Hajar Bikel is a Bengali Islamic music. Tasnim Sadia has given voice in this song. Baba mane hajar bikel most popular song in Bangladesh.  


Baba Mane Hajar Bikel Amr Chele Bela Lyrics Tasnim Sadia | বাবা মানে হাজার বিকেল   আমার ছেলে বেলা 

 

Song Info-

Song: Baba Mane Hajar Bikel 

Main Singer: Tasnim Sadia

Lyric & Tune: Tasnim Sadia


Baba Mane Hajar Bikel Song Lyrics In Bengali  :

 

বাবা মানে হাজার বিকেল 

আমার ছেলে বেলা 

বাবা মানে রোজ সকালে

পুতুল পুতুল খেলা


বাবা মানে কাটছে ভালো 

যাচ্ছে ভালো দিন

বাবা মানে জমিয়ে রাখা 

আমার অনেক ঋণ 


আমি যতই এলোমেলো ভুলের অভিধান 

বাবা তুমি সময় মত সহজ সমাধান 

জীবনের টানাপোড়েন কিছুই না জানি 

আমার গানের স্বরলিপি তোমার মাঝেই খুঁজি


বাবার কাছে হইনা কাল আমি কোনদিনই 

বাবা ডাকে আদর করে আমায় সোনামণি 

বাবা মানে অনেক চাওয়া বাবা মানে অনেক পাওয়া 

বাবা মানে ছোট্ট শূন্যতা বাবা মানে অনেক পূর্ণতা


ছেলেবেলা হাতছানি দেয় আজও সকাল সাঝে

 আমি বড় হইনি আজ বাবা তোমার কাছে 

 চিরদিন থাকবে বলো তুমি আমার সাথে 

 মা বলে ডাকবে বল সারা জীবন ধরে 


 বেলা শেষে তুমি আজও অনেক অভিমানে 

 কেউ না জানুক আমি জানি তোমার সোনামণি



 

0 comments:

Post a Comment

Thanks for comments

Blog Archive